বুধবার, ২৬ Jun ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বেনজীর দোষী সাব্যস্ত হলে দেশে ফিরতেই হবে: কাদের কথা, কবিতা,সংগীত ও নৃত্যে রবীন্দ্র -নজরুল জয়ন্তী ১৪৩১ উদযাপন ডেঙ্গু : মে মাসে ১১ জনের মৃত্যু, হাসপাতালে ৬৪৪ প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হতে পারে আওয়ামী লীগের ত্যাগী নেতা ফখরুল ইসলাম প্রিন্স নওগাঁর মান্দায় নিয়ম-বহির্ভূত রেজুলেশন ছাড়াই উপজেলার একটি প্রাথমিক স্কুলের টিন বিক্রির অভিযোগ আর্তনাদ করা সেই পরিবারের পাসে IGNITE THE NATION ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে ক্ষতিগ্রস্ত শরণখোলা ও সুন্দরবন নওগাঁর শৈলগাছী ইউনিয়ন পরিষদের ২০২০০৪-২০২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা নরসিংদী মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা কালাইয়ে সহিদুল হত্যা মামলায় দশজনের যাবজ্জীবন
মাধবপুরে ভ্রাম্যমান আদালতের ৪২হাজার টাকা জরিমানা

মাধবপুরে ভ্রাম্যমান আদালতের ৪২হাজার টাকা জরিমানা

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) যৌথভাবে পবিত্র মাহে রমজান উপলক্ষে বাজার মনিটরিং ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রনের লক্ষে মাধবপুর বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করেন। এ সময় মুল্য তালিকা না থাকায়, অযথা ঘোরাফেরা করায়, জ্বালানি সরবরাহ করায় সেমকো সিএনজিসহ বিভিন্ন প্রতিষ্ঠানকে ৪২ হাজার টাকা জরিমানা করেন। গণপরিবহনে গ্যাস দেয়ায় সেমকো ফিলিং স্টেশনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। জানা যায় বৃহস্পতিবার দুপুর মাধবপুর বাজারে মুদি দোকানগুলোতে মূল্য তালিকা না থাকা,সামাজিক দুরত্ব না মেনে অযথা ঘুরাফেরা করায় মাধবপুর পৌরসভাস্থ সেমকো ফিলিং স্টেশন সরকারী আদেশ অমান্য করে জ্বালানী সরবরাহ করায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাশনূভা নাশতারাণ ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মোট ৪২ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান,৯ এপ্রিল থেকে কৃষি কাজ,আইন শৃংখলা ও জরুরী চিকিৎসা সেবায় ব্যবহৃত পরিবহন ছাড়া কোন গণপরিবহনে জ্বালানী সরবরাহ করা যাবে না, প্রত্যেক দোকানে মূল্য তালিকা বাধ্যতামূলক রাখতে হবে। রমজান উপলক্ষে কোন পণ্যের কৃত্রিম সংকট তৈরী করে মূল্য বাড়ানো যাবে না উপজেলার প্রত্যেক বাজারে প্রতি কঠোর নজরদারী রয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com